1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে কর্মহীন হোটেল শ্রমিকদের খাদ্য সহায়তা প্রদান

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ৩৯০ জন পড়েছেন

ঠাকুরগাঁও প্রতিনিধি: রুরাল ডেভলাপমেন্ট সার্ভিস (আরডিএস) আয়োজনে এক শতাধিক কর্মহীন হোটেল শ্রমিকের হাতে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়েছে।

রবিবার (৪ জুলাই) আরডিএস প্রধান কার্যালয় ভূল্লী বাজার অফিস প্রাঙ্গণে করোনায় কর্মহীন হয়ে পড়া নারী শ্রমিক, হোটেল শ্রমিক ও প্রান্তিক শ্রমিকদের মাঝে স্বাস্থ্য সেবা/স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় অর্থায়নে ওই সহায়তা সামগ্রী বিতরণ করা হয়।

করোনা সতর্কতা সামাজিক দূরত্ব বজায় রেখে কর্মহীন হয়ে পড়া ১০০ জন শ্রমিককে চাল, তেল, আলু, মুড়ি, সাবান, ডাল খাদ্য সামগ্রী দেয়া হয়।

আরডিএর নির্বাহী পরিচালক আলমগীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঠাকুরগাঁও জেলা সিভিল সার্জন ডাঃ মোঃ মাহাফুজার রহমান সরকার।

বিশেষ অতিথি ছিলেন ঠাকুরগাঁও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, ৫নং বালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান নুরে আলম সিদ্দিকী (মুক্তি) আরডিএস সমন্বয়কারী এনামুল হক, আরডিএস সুপারভাইজার জাকির হোসেন দুলাল প্রমুখ।

অনুষ্ঠানে সিভিল সার্জন ডাঃ মোঃ মাহাফুজার রহমান সরকার বলেন, শ্রমিকবান্ধব বর্তমান সরকার শ্রমিকদের সঙ্কটে তাদের পাশে দাঁড়াতে বদ্ধপরিকর। তিনি এমন উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন। যে বিষযটির দিকে সবাইকেই খেয়াল রাখতে বলছেন, তাহলো সামাজিক দূরত্ব বজায় রাখা, মাস্ক ব্যবহার করা, অর্থাৎ অন্যদের কাছ থেকে শারীরিকভাবে খানিকটা দূরে থাকা।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: