1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন

রাজশাহীতে করোনায় ক্ষতিগ্রস্থ পরিবারকে খাদ্য সামগ্রী দিয়ে হাসি ফোটালেন সোহেল রানা

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ২ আগস্ট, ২০২১
  • ১৪২ জন পড়েছেন
নিজস্ব প্রতিনিধি : বিশিষ্ট সমাজসেবক সোহেল রানার ব্যক্তিগত উদ্যোগে করোনায় ক্ষতিগ্রস্থ গরীব, অসহায়, দুস্থ, কর্মহীন, দিনমজুর ও ছিন্নমুল ৬০০ পরিবারকে খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে।
স্বাস্থ্যবিধি মেনে সোমবার (২ আগষ্ট) সকাল ১০ টা থেকে রাজশাহীর গোদাগাড়ী থানাধীন মাটিকাটা ইউনিয়নের ১, ২ ও ৪নং ওয়ার্ড এলাকার মানুষকে এই খাদ্য সহায়তা দেয়া হয়।
মাটিকাটা ইউনিয়নের ১নং ওয়ার্ডে ১৬৫ পরিবারকে, ২নং ওয়ার্ডের ১৯৫ ও ৪নং ওয়ার্ডের ২৪০ পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। প্রতিটি পরিবারকে ৬ কেজি আঠাশ চাউল, ২ কেজি আটা ও ২ কেজি আলু প্রদান করা হয়। নির্দিষ্ট সময়ের আগেই মাস্ক ব্যবহার করে ও স্বাস্থ্যবিধি মেনে মাঠে ঢোকেন উপকারভোগীরা। এরপর প্রতিটি ব্যক্তি প্যাকেট নিয়ে সামাজিক দূরত্ব মেনে হাসিমুখে সুশৃঙ্খলভাবে বাড়ি ফিরে যান।
অনুষ্ঠানে সোহেল রানা বলেন, করোনার শুরু থেকেই আমি ক্ষতিগ্রস্থ মানুষকে খাদ্য সামগ্রী ও আর্থিক অনুদান প্রদান করছি। আজকে ৬ শত জনকে এবং আগামী ২ দিনে আরও বিভিন্ন ওয়ার্ডের ১৬শত পরিবারকে দিব সর্বমোট ২২০০ পরিবারে মাঝে এই সহায়তা দিব। ব্যক্তিগতভাবে এই সহায়তা প্রদান অব্যাহত রেখেছি। আগামীতেও এভাবেই আমি মানুষের পাশে থাকবো। অনুষ্ঠানে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলা, মাস্ক ব্যবহার করা এবং করোনার টিকা গ্রহণের আহ্বান জানান তিনি।
এ সময় মাটিকাটা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ আশরাফুল হক, সাধারণ সম্পাদক মোঃ আরিফুল ইসলাম, গোদাগাড়ী থানা যুবলীগ সহ-সভাপতি আলহাজ্ব মইদুল ইসলাম আপন, ১নং ওয়ার্ড মাটিকাটা ইউপি সদস্য মোঃ শিমুল আকতার, ১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মতিউর রহমান মতি ও সাধারণ সম্পাদক মিল্টন, ২নং ওয়ার্ড যুবলীগ সভাপতি বুলবুল আহম্মদ ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী, সাংগঠনিক সম্পাদক ফারুক সহ সংশ্লিষ্ট ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: