1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
ঈদুল আজহা ত্যাগের কথা স্মরণ করিয়ে দেয়: হাসান ইকবাল ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন ইউসুফ আলী পিন্টু  বৃক্ষ হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় শহীদ মিনারে শোক সভা আওয়ামী লীগের নৌকা বিশাল, এই নৌকায় সবাইকে চাই: ওয়াদুদ দারা ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন হাবিব খান ইসমাইল ঠাকুরগাঁওয়ে “নো হেলমেট নো ফুয়েল” কার্যক্রমের উদ্বোধন ‘হেলমেট নাই, তেল নাই’ বাস্তবায়নে কঠোর ভূল্লী থানা পুলিশ ঠাকুরগাঁওয়ে ট্রেনের টিকিট কালোবাজারি চক্রের ২জন গ্রেফতার সংবাদ প্রকাশের জেরে সামাজিক যোগাযোগ মাধ্যমে হুমকি,থানায় জিডি বৃটিশ বাংলাদেশী ফার্স্ট সিটিজেন এলায়েন্স এর নেতৃবৃন্দের সাথে বাংলাদেশ হাই কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

সুসজ্জিত বহরে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রাপ্তির ফরম জমা কাজী মুশফিকুর রহমান

জেলা প্রতিনিধি নড়াইল
  • সময় : রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ২৫৭ জন পড়েছেন

নড়ইল সদর উপজেলার সিংগাশোলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রাপ্তির আবেদন ফরম জমা দিলেন নড়াইল জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি কাজী মুশফিকুর রহমান ।

তার শুভাকাঙ্ক্ষী দের মোটরসাইকেল বহরে উজ্জীবিত হয়েছে পুরো শহর। নৌকা মার্কা ও জননেত্রী শেখ হাসিনার শ্লোগান ছিল পুরো শহর জুড়ে। ইউনিয়নের সাধারণ মানুষদের আনন্দ ঘন ও উৎসব মুখর ভাবে এ আবেদন ফরম জমা প্রদান করা হয়। (৩ অক্টোবর ) রবিবার নড়াইল জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে এ আবেদন ফরম জমা প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সিংগাশোলপুর ইউনিয়ন আওয়ামী লীগ, সেচ্ছাসেবক লীগ, ছাত্র লীগ, যুবলীগের নেতৃবৃন্দ।

এ সময় সিংগাশোলপুর ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবক লীগের যুগ্ম আয়বায়ক কাজী মাহাবুব রহমান জানান, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১, নড়াইল সদর উপজেলার সিংগাশোলপুর ইউনিয়ন থেকে কাজী মুশফিকুর রহমানের নামে জেলা আওয়ামী লীগের কার্যালয় হতে মনোনয়ন ফর্ম গ্রহণ করি এবং আজ জমা প্রদান করা হল। ।আমারা আপনাদের দোয়া, আর্শিবাদ ও সমর্থন প্রত্যাশী।

ঘোষিত তফসিল অনুযায়ী, দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৭ অক্টোবর। এছাড়া মনোনয়নপত্র বাছাই ২০ অক্টোবর, বাছাইয়ের সিন্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের ২১ থেকে ২৩ অক্টোবর, আপিল নিষ্পত্তি ২৪ ও ২৫ অক্টোবর, প্রাথিতা প্রত্যাহার ২৬ অক্টোবর, প্রতীক বরাদ্দ ২৭ অক্টোবর ও ১১ নভেম্বর ভোটগ্রহন অনুষ্ঠিত হবে।#

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: