1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁও উপজেলা নির্বাচনে রওশনুল হক তুষার উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময় ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত ঠাকুরগাঁওয়ে ১০ লাখ টাকার উপরে মাদকদ্রব্য উদ্ধার ঠাকুরগাঁওয়ে হারিয়ে যাওয়া ২৫টি মোবাইল ফোন উদ্ধার ডাবলু সরকারের আয়োজনে ১৭ মার্চে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত যথাযথ মর্যাদায় রাজশাহী শিক্ষাবোর্ডে  বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে এতিমদের নিয়ে এমপির ইফতার রাজশাহী মহানগর আওয়ামী লীগের আয়োজনে ১৭ মার্চ পালিত ভূল্লীতে ভ্রাম্যমাণ আদালতে অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ভূল্লী থানায় মোটরসাইকেল সহ চোর আটক

ইতালিতে কেন্দ্রের সিদ্ধান্ত অমান্য করে আওয়ামী লীগের সম্মেলন,বহিস্কার হবেন অনেকে

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ২৯ নভেম্বর, ২০২১
  • ১৫৯ জন পড়েছেন

ইতালি প্রতিনিধিঃ

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড,হাসান মাহামুদ, আন্তজার্তিক সম্পাদক ড,শাম্মী আহমেদ,ইউরোপ আওয়ামী লীগের সভাপতি এম নজরুল ইসলাম,সাধারণ সম্পাদক মজিবুর রহমান এর নির্দেশ অমান্য করে ইতালি আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুত কমিটির ব্যানারে সম্মেলন করছে কতিপয় নেতৃবৃন্দ। ,ইতালি আওয়ামী লীগের সভাপতি হাজী মোঃ ইদ্রিস ফরাজী ,সাধারন সম্পাদক হাসান ইকবালকে পাশ কাটিয়ে রোববার বিকালে সম্মেলন করে নির্বাচন কমিশন ও সম্মেলন প্রস্তুত কমিটি । যদিও পক্ষপাতির অভিযোগে অনেক আগেই ইদ্রিস ফরাজী ও হাসান ইকবাল সাক্ষরিত এই কমিটি বিলুপ্ত করা হয়।

এ দিকে সম্মেলনের ব্যাপারে অনোড় থাকায় ইতালি আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটি থেকে বহিস্কার হতে পারেন অনেকে।এখন শুধু মাত্র ইউরোপ আওয়ামী লীগের সিদ্ধান্তের অপেক্ষায়। শনিবার ইতালি আওয়ামী লীগের একাংশের আগামী কালের সম্মেলন বন্ধের নির্দেশ দিয়েছে কেন্দ্রীয় আওয়ামী লীগ। বাংলাদেশ আওয়ামীলীগের প্যাডে স্থগিতের নির্দেশ দেন কেন্দ্রীয় আওয়ামী লীগের আন্তজার্তিক সম্পাদক ড,শাম্মী আহমেদ। বিবৃতিতে বলেন সংগঠন পরিপন্থী সম্মেলন স্থগিত না করলে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। এবং তিনি আরো বলেন এই দলের শীর্ষ নেতৃত্বের নির্দেশে নেওয়া হয়েছে।

এ দিকে ইউরোপ আওয়ামী লীগের সভাপতি এম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মজিবুর রহমনা একাধিক বার সতর্ক করলেও তারা সম্মেলনের প্রচারনা চালান। ইউরোপ আওয়ামী লীগ দুটি বিবৃতি দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের শীর্ষ নেতৃবৃন্দকে জানালে দলীয় সভানেত্রী শেখ হাসিনার নির্দেশে আন্তজার্তিক সম্পাদক ড,শাম্মী আহমেদ আওয়ামী লীগের প্যাডে সম্মেলন স্থগিতের নির্দেশ দেন। এ দিকে ইতালি আওয়ামী লীগের সভাপতি ইদ্রিস ফরাজী ও সাধারণ সম্পাদক হাসান ইকবাল বলেন তারা যে দলীয় সভানেত্রী শেখ হাসিনার দোহাই দিয়ে যে ভুয়া সম্মেলনের আয়োজন করেছে তা আবারও প্রমান হল।

সূত্রঃ রিপোর্ট ৭১

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: