1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন

নড়াইলে হত্যা মামলায় একজনের ফাঁসি ও অপরজনের যাবজ্জীবন কারাদণ্ড

জেলা প্রতিনিধি নড়াইল
  • সময় : রবিবার, ২৩ জানুয়ারি, ২০২২
  • ১৭৬ জন পড়েছেন

নড়াইলে একটি হত্যা মামলার রায় ঘোষণা করেছে জেলা দায়রা জজ আদালত। রোববার (২৩ জানুয়ারি) সকালে এ রায় ঘোষণা করেন নড়াইল জেলা দায়রা জজ আদালতের বিচারক মুন্সী মো মশিয়ার রহমান। রায়ে একজনকে ফাঁসির আদেশ ও অপরজনের যাবজ্জীবন কারাদণ্ড এবং উভয়কে ৫০ হাজার টাকা করে অর্থদণ্ড দেয়া হয়।

ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি হলেন- যশোর জেলার অভয়নগর থানার সোনা মোল্যার ছেলে বাছের আলী মোল্যা এবং আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত আসামি হলেন কামাল মোল্যা। রায় ঘোষণার সময় আসামীরা আদালতে উপস্থিত ছিলেন।

মামলার বিবরণে জানা যায়, আসামি বাছের মোল্যা ও কামাল মোল্যা এজহারকারী মো বাবুল মোল্যার বিধাব বোনকে প্রায় উত্ত্যক্ত করতো। বাবুল মোল্যার ছেলে রেজাউল মোল্যা বাছের মোল্যাকে তাদের বাড়ি আসতে ও উত্ত্যক্ত করতে নিষেধ করে। এরই জেরে ২০১৯ সালের ২৬ জুন রাত সাড়ে ৮টার দিকে আসামি বাছের মোল্যা ও তার ভাই কামাল মোল্যা রেজাউলকে বাড়ি থেকে টানতে টানতে নিয়ে যাওয়ার সময় মঞ্জুরুলের বাড়ির উঠানে পৌঁছালে আসামি কামাল মোল্যা মোটা লাটি দিয়ে রেজাউলকে আঘাত করে।

পরে অপর আসামি বাছের মোল্যা লোহার পেরেক লাগানো বাঁশ দিয়ে রেজাউলের বাম কানের উপরে আঘাত করে এতে সে মারাত্মক জখম হয়। পরে আহত রেজাউলকে উদ্ধার করে প্রথমে নড়াইল সদর হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরের দিন ২৭ জুন চিকিৎসাধীন অবস্থায় রেজাউল মারা যায়। পরে নড়াইল সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। দীর্ঘ সাক্ষ্যগ্রহণ শেষে এ রায় ঘোষণা করেন আদালত।#

জেলা নড়াইল প্রতিনিধি/জা

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: