1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন

নড়াইলে ইজিবাইক চোর চক্রের সদস্য আটক

জেলা প্রতিনিধি নড়াইল
  • সময় : শুক্রবার, ১১ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৬৪ জন পড়েছেন

নড়াইল প্রতিনিধি!! নড়াইলে ব্যাটারী চালিত ইজিবাইক চোর চক্রের সদস্য মো. মহসিন মোল্যা (৫০) কে চোরাই চারটি ইজিবাইক ও বিভিন্ন ইজিবাইক শোরুমের ক্রয়ের নকল রশিদ বই সিল চাবি ষ্টিকার সহ আটক করেছে নড়াইল সদর থানা পুলিশ। আটককৃত মহসিন মোল্যা সদরের খলিষাখালি গ্রামের নুর মোহাম্মদ মোল্যার ছেলে।
শুক্রবার (১১ ফেব্রæয়ারি) দুপুরে নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ শওকত কবির থানায় উপস্থিত সাংবাদিকদের এ তথ্য জানান।
তিনি বলেন, গত জানুয়ারী মাসের ১৯ তারিখে অজ্ঞাতনামা দুইজন পুরুষ ও একজন মহিলা যশোরের বাঘারপাড়ার বহরামপুর থেকে একটি ইজিবাইক ৪০০ টাকায় ভাড়া করে নড়াইলে আসে। সন্ধ্যার পরে ইজিবাইজটি নিয়ে বহরামপুরে ফিরে যাওয়ার সময় নতুন বাস টার্মিনালে আটককৃত মহসিন সহ তার সহযোগিরা ইজিবাইক চালক কার্তিক চন্দ্র বিশ্বাসকে একটি সিগারেট দিলে তিনি তা খেয়ে অজ্ঞান হয়ে পরলে তারা চালককে বালুর উপর ফেলে ইজিবাইক নিয়ে চলে যায়।
এরপর গতকাল বৃহস্পতিবার ১০ ফেব্রæয়ারি দুপুরে সদরের তুলারামপুরে কার্তিক চন্দ্র বিশ্বাসের আপন ভাই রমেশ তাদের হারিয়ে যাওয়া ইজিবাইকটি মহসিনকে চালাতে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ মহসিনকে আটক করে। তাকে জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে তার বাড়ীতে আরো চোরাই ইজিবাইক আছে। পরে বাড়ী থেকে আরো তিনটি চোরাই ইজিবাইক, ইজিবাইক শোরুমের ক্রয়ের নকল রশিদ বই, সিল, ৪টি চাবি, ষ্টিকার উদ্ধার করা হয়। এ ব্যাপারে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান।#

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: