1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৭:০০ অপরাহ্ন
শিরোনাম
নাগরপুরে  কাভারভ্যান ও ইজিবাইকের মুখোমুখি সংর্ঘষ, নিহত ১ আহত ৩ ভোটারদের নিরাপত্তা চেয়ে প্রধান নির্বাচন কমিশনে আবেদন করলেন চেয়ারম্যান প্রার্থী শার্শায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত ইতালিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে আলোচনা সভা বেনাপোল বন্ধন ব্লাড ফাউন্ডেশন এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন রাজশাহীতে দৈনিক ডেল্টা টাইমস্”র বর্ষপূর্তি পালিত শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বেনাপোল স্থলবন্দর দিয়ে টানা ৪ দিন আমদানি-রপ্তানি বন্ধ ডিজিটাল মার্কেটিং কি? মার্কেটিং করার ৮ টি সেরা মাধ্যম! বেনাপোল পোর্ট থানা পুলিশের অভিযানে গাঁজা সহ আটক-৩ নাগরপুরে সহবতপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

আওয়ামীলীগ সরকারের অধীনে বিএনপি কোনো নির্বাচনে অংশ নেবে না-ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২
  • ২০ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও প্রতিনিধি: আওয়ামী লীগ সরকারের অধীনে বিএনপি কোনো নির্বাচনে অংশ নেবে না বলে সাফ জানিয়ে দিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, এরই মধ্যে কয়েকটি নির্বাচন অনুষ্ঠিত হলেও সেখানেও আমরা যাইনি। নির্বাচনে না যাওয়া এবার অপরিবর্তনীয় সিদ্ধান্ত। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সকালে ঠাকুরগাঁও শহরের নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের এসব কথা জানান বিএনপি মহাসচিব।

মির্জা ফখরুল বলেন, বাংলাদেশের জনগণের বেঁচে থাকা এখন খুবই কষ্টকর হয়ে পড়েছে। নিত্যপ্রয়োজনীয় দ্রব্য চাল, ডাল, তেল ও লবণের দাম আকাশছোঁয়া। শিক্ষাক্ষেত্রে খরচ বেড়েছে। স্বাস্থ্যক্ষেত্রেও প্রত্যেকটি উপকরণের দাম বেড়েছে। হাসপাতালে গিয়ে মানুষ ঠিকমতো চিকিৎসা পায় না। কয়েক দিনেই প্রায় ৫০ প্রকার ওষুধের দাম ৫০ থেকে ১০০ ভাগ বেড়েছে।

সব প্রতিষ্ঠানকে ধ্বংস করা হয়েছে। একজন শিক্ষক যদি ১২ লাখ টাকার বিনিময়ে চাকরি নেন তাহলে সেই শিক্ষক সমাজকে কী শিক্ষা দেবে। যখন একটি সরকার জনগণের সমর্থন হারিয়ে রাষ্ট্রীয় যন্ত্রগুলোকে ব্যবহার করে ক্ষমতায় টিকে থাকে এবং নির্বাচন করে তখন দেশে গণতন্ত্র থাকে না।

তিনি আরও বলেন, আজকে বিভিন্ন শ্রেণির সুবিধাবাদীরা সুবিধা পেয়ে জমি-বাড়ি-গাড়ি তৈরি করে। দেখা গেছে, সরকারি কর্মকর্তা-কর্মচারী, পুলিশ ও সেনাবাহিনীকে এসব দিয়ে খুশি রাখা হয়। এ ছাড়া বাড়ি-গাড়ি, টাকা, লোন সবই তাদের দেয়া হচ্ছে। তখন এই শ্রেণির লোকজন সেখান থেকে সরতে চায় না। তারা তখন মনে করে, এ ধরনের সরকারই ভালো। তবে এখান থেকে বেরিয়ে আসার প্রয়োজন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা