1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন

এবার এমপি ইঞ্জি: এনামুলের ভিডিও ভাইরাল

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ৫ এপ্রিল, ২০২৩
  • ১৯১ জন পড়েছেন
রাজশাহী প্রতিনিধি: রাজশাহী-৪ আসন বাগমারা’র এমপি ইঞ্জি: এনামুল হকের নারী কেলেংকারী যেনো পিছুই ছাড়ছে না। এবার সাংসদ এনামুলের অশ্লীল ভিডিও ভাইরাল হয়েছে। দুইদিন যাবৎ ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ৫ মিনিট ১০ সেকেন্ডের ভিডিওটি ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম হোয়াটস অ্যাপ, মেসেনঞ্জার, ফেসবুকের মাধ্যমে সাধারণ মানুষের স্মার্ট ফোনে ফোন ভাইরাল হয়েছে। ভিডিও ভাইরালের পর থেকে রাজশাহীর রাজনৈতিক অঙ্গনেও চলছে নানা আলোচনা সমালোচনা। বাগমারা’বাসি এ নিয়ে পড়েছেন চরম বিড়ম্বনায়। একজন জনপ্রতিনিধি ও শিল্পপতি হওয়ার পরেও একের পর এক নারী কেলেংকারী, তাঁর চারিত্রিক স্খলনের স্পষ্ট উদাহরণ বলে মনে করছেন বাগমারাবাসি। এরকম জনপ্রতিনিধির কাছে নারীরা সুরক্ষিত নয় বলেও মনে করছেন তারা।
ভিডিও ফুটেজে সংসদ সদস্য ইঞ্জি: এনামুলকে ঐ নারীকে বলতে শোনা যাচ্ছে যে, হাজার কোটি টাকা লোন পাওয়া কি এতো সহজ। তুমি দুই কোটি টাকা লোন নিতে যাও তো, কত ঠেলা। কোন বেটি বলেছে আমার এতো টাকা লোন আছে, বেয়াদব মহিলা। তিনি এসময় বলেন, আমি কয়েক হাজার কোটি টাকার মালিক। আমার ব্যাংকের যে লোন আছে, তার দশগুন টাকার গাড়ি আছে। সম্পদ আছে প্রচুর। তার ব্যবহৃত পাজেরো গাড়ি আছে ৭টা। গাড়িগুলোর দাম কোটি কোটি টাকা। মেয়েটিকে তিনি বিশ্বাস দিতে বলছেন, আমি যে গাড়িতে চড়ি তার দাম ৬ কোটি টাকা। এরকম ৩টি গাড়ি আছে, তোমার ভাবী ও আমার ছেলের কাছে । আমার লোন নিয়ে ঐ বেটির লাভ কি ? মেয়েটিকে তিনি ফোর্স করে বলেন, কথা বলো না কেনো ? কথা না বললে আমি ফোন রেখে দিবো। এছাড়াও তিনি ঐ মেয়েকে তাঁর শরীর দেখাতে বলেন। ঐ সময় তিনি বলেন, আগেই নিচে, আগে উপরে থেকে দেখাও। এ সময় তিনি নারীর শরীর নিয়ে অশ্লীল কথা বলতে থাকেন।
ভিডিও ফাঁসের বিষয়ে জানতে  বাগমারা-৪ আসনের এমপি ইঞ্জি: এনামুল হক’কে বেশ কয়েকবার মুঠোফোনে চেষ্টা করেও ফোন রিসিভ না করায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।
কথা বললে তাহেরপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ বলেন, আমরা বাগমারা বাসি চরম হতাশ কারন একজন আইন প্রনেতার বার বার এরকম অশ্লীল ভিডিও দেখতে হবে। আমরা যারা রাজনীতি করি তাকে নিয়ে অনেক জায়গায় আমাদেরকে  লজ্জিত হতে হয়। বাগমারা বাসি এসব থেকে পরিত্রাণ চায়।
এ বিষয়ে রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অনিল কুমার সরকারের কাছে মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন, আমি অসুস্থ। আর এরকম কোন বিষয় আমার জানা নাই। কাজেই এ নিয়ে কোন মন্তব্যও করতে পারবো না।
প্রসঙ্গত, এর আগেও এক নারী তার বিরুদ্ধে বিয়ের নামে প্রতারণা করার অভিযোগ তুলেছিলো। ঐ নারী সে সময় তার চারিত্রিক স্খলনের বিষয়টি গণমাধ্যমে তুলে ধরেন।এছাড়াও সে বিভিন্ন সময়ে অসহায় নারীদের অর্থনৈতিক সুবিধা দেওয়ার কথা বলে শারীরিক সম্পর্ক স্থাপন করেছেন। লোক সমাজের ভয়ে অনেকেই সে সময় মুখ খোলেনি। তবে এখন অনেকেই মুখ খুলতে শুরু করেছেন ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: