1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৭:৫৮ অপরাহ্ন
শিরোনাম
চালু হতে যাচ্ছে রাজশাহী-কলকাতা ট্রেন  আওয়ামী লীগ মানুষের কল্যাণে রাজনীতি করে- আব্দুল ওয়াদুদ দারা রাজশাহী মহানগর আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন সাংবাদিক মিলনের পিতার মৃত্যু বার্ষিকীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত কবি শাহ্ কামাল আহমদকে আন্তর্জাতিক সাহিত্য অ্যাওয়ার্ড প্রদান করায় সাহিত্য আড্ডা ও নৈশভোজ অনুষ্ঠিত রাজশাহীতে দশম আন্তর্জাতিক যোগ দিবস উদযাপন  রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক পরিষদ’র আত্মপ্রকাশ সমবায়ভিত্তিক কৃষি বিপ্লব গড়ে তুলতে হবে: প্রতিমন্ত্রী ওয়াদুদ দারা ঈদুল আজহা ত্যাগের কথা স্মরণ করিয়ে দেয়: হাসান ইকবাল ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন ইউসুফ আলী পিন্টু 

স্টাইলে ঈদ উদযাপন করুন ফ্যাশন ফিট সু স্টোর’র সাথে

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১৪ এপ্রিল, ২০২৩
  • ১৭০ জন পড়েছেন

প্রেস বিজ্ঞপ্তিঃ

এবার ঈদ উৎসব সেলিব্রেট করতে আপনি কি অলরেডি এক্সাইটেড.? তাহলে আপনার এক্সাইটমেন্ট আরও বাড়িয়ে দিতে এবং উৎসবের মুহূর্তগুলোকে স্মরণীয় করতে কোটালিপাড়া’র ফুটওয়্যার ব্র্যান্ড সপ ফ্যাশন ফিট সু স্টোর নিয়ে এসেছে বিশাল আয়োজন.! সবচেয়ে লেটেস্ট কালেকশন থেকে শুরু করে ভরপুর ক্যাম্পেইন, ঈদের আনন্দ বাড়িয়ে দিতে ফ্যাশন ফিট সু স্টোর কমতি রাখেনি কোনো কিছুরই। চলুন জেনে নেই ফ্যাশন ফিট সু স্টোর আপনার জন্য কী কী আকর্ষণ নিয়ে এসেছে।

ঈদকে সামনে রেখে ফ্যাশন ফিট সু স্টোর একই ছাদের নিচে নিয়ে এসেছে শত শত ডিজাইনের জুতা, যেখানে পরিবারের সবার জন্যই আছে অনেক ভ্যারিয়েশন। নারী, পুরুষ, শিশু সবার জন্য নিউ বে ইম্পেরিয়াল ও স্টেপ ফুটওয়্যার কালেকশন, তাই এখন ঈদ শপিংয়ের ওয়ান স্টপ ডেস্টিনেশন।

ঈদ উৎসবকে আনন্দঘন করতে ফ্যাশন ফিট সু স্টোর’রে আছে ট্রেন্ডি জুতার বিশাল কালেকশন, তাই সাশ্রয়ী মূল্যে খুঁজে পাবেন আপনার পছন্দের সেরা জুতা জোড়া। সারপ্রাইজিং, রাইট.? কিন্তু চমকের এখনো অনেক কিছু বাকি। ফ্যাশন ফিট সু স্টোরে পাবেন ৬০০’র বেশি নতুন ডিজাইন এবং বিশ্বমানের উন্নত ফুটওয়ার।

প্রযুক্তিগতভাবে উন্নত ডিজাইনের এসব জুতা আপনাকে দেবে আগের থেকে ৫০% বেশি আরাম ও স্থায়িত্ব, ব্যাকটেরিয়া থেকে প্রটেকশন, এবং ওজনে হালকা অনভূতি। তাই স্টাইল ও ফ্যাশনের সাথে এবারের ঈদকে রাঙাতে এবং সবার নজর কারতে আস্থা রাখুন ফ্যাশন ফিট সু স্টোরে।
ঈদ নিয়ে ফ্যাশন ফিট সু স্টোরে আয়োজন কেবল এখানেই শেষ নয়।

অফলাইন কেনাকাটার পাশাপাশি, যারা ঘরে বসেই ঈদের নিউ কালেকশনের জুতা কিনতে চান, তাদের জন্য আছে ফ্যাশন ফিট সু স্টোরে’র অনলাইন প্ল্যাটফর্ম fashionfeetbd.com. ফ্যাশন ফিট সু স্টোর অনলাইন শপিং প্ল্যাটফর্মকে গ্রাহকদের কাছে আরও পরিচিত।

সকল ক্যাম্পেইনে ফ্যাশন ফিট সু স্টোরে’র জুতো কালেকশনগুলোকে fashionfeetbd.com অনলাইন ও অফ-লাইন স্টোরের পাশাপাশি সবার মনে জায়গা করে দিয়েছে। সব মিলিয়ে এই ঈদকে সবার জন্য স্মরণীয় করে তুলতে ফ্যাশন ফিট সু স্টোর কোনো কমতি রাখেনি। তাই আপনার নিকটস্থ ফ্যাশন ফিট সু স্টোরে অথবা fashionfeetbd.com-এ ভিজিট করে আজই আপনার পছন্দের জুতো বেছে নিন.!

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: