1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন

ভূল্লীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী পালন

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ১০৫ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও প্রতিনিধিঃ স্বাধীনতার মহান স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ৫ নং বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যেগে আলোচনা সভা দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

১৫ (আগস্ট) মঙ্গলবার ঠাকুরগাঁও সদর উপজেলার ৫ নং বালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের পার্টি অফিসে আলোচনা সভা ও দোয়া মাহফিলের অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে আলোচনা সভা শুরু হয়। বালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান এর সভাপতিত্বে বক্তব্য রাখেন বালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান নুর এ আলম সিদ্দিক (মুক্তি)।

যুগ্ন সম্পাদক সারোয়ার কাউছার মানিক সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন সহঃ সভাপতি কোব্বাত আলী সরকার, সাংগঠনিক সম্পাদক ও প্রভাষক মনোরঞ্জন সরকার মিঠু, দপ্তর সম্পাদক ও বালিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আলোমগীর হোসেন, বালিয়া ইউনিয়ন যুবলীগে সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বিপ্লব (বিল্টু), দপ্তর সম্পাদক জবায়দুল হক বিদ্যুৎ, সাংগঠনিক সম্পাদক নুরে আলম, বালিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাসুদ মোমিন, সাধারণ সম্পাদক আশরাফুল হক (ইদু), বালিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান প্রমুখ।

এ সময় সাধারণ সম্পাদক নুর এ আলম সিদ্দিক মুক্তি বলেন শোককে শক্তিতে পরিনিত করে সামনের দিকে এমন ভাবে এগিয়ে যেতে হবে আর যেনো কোনো অপশক্তি মাথা উঁচু করে জ্বালাও পরাও না করে। আগামী জাতীয় নির্বাচনে সবাইকে ঐক্য বদ্ধ হয়ে থাকতে হবে কেউ যেনো দলের সাথে বেইমানী না করে এ ব্যাপারে সবাইকে সজাগ থাকার আহবান জানান।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: