1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন

আ.লীগের উন্নয়ন দৃশ্যমান-সুজন

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩
  • ১৪১ জন পড়েছেন

ঠাকুরগাঁও প্রতিনিধি \ ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মাজহারুল ইসলাম সুজন বলেছেন,আজকে আওয়ামী লীগ সরকারের আমলে প্রতিটি ক্ষেত্রে উন্নয়ন হয়েছে। শিক্ষা-স্বাস্থ্য-রাস্তাঘাট,বিদ্যুৎ সহ প্রতিটি ক্ষেতেই উন্নয়ন করেছেন আওয়ামী লীগ সরকার। ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত বিএনপি সরকার ক্ষমতায় ছিলো তারা তো কোন উন্নয়ন করতে পাড়েনি। কিন্তু আওয়ামী লীগের প্রতিটি উন্নয়ন দৃশ্যমান।

বৃহস্পতিবার বিকেলে ঠাকুরগাঁও রানীশংকৈল উপজেলার কাশিপুর ইউনিয়নে সরকারের উন্নয়ন তুলে ধরে এক উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

 

 

এসময় নেতাকর্মীদের উদ্দেশ্যে সুজন বলেন,আজকে সকলকে বলতে হবে শেখ হাসিনা সরকার কি পরিমান উন্নয়ন করেছে। এই সরকারের প্রতিটি কর্মকান্ডের বিষয়ে মানুষকে বুঝিয়ে বলতে হবে। তাদের আস্থা অর্জনের মাধ্যমে আগামী নির্বাচনে আওয়ামী লীগ সরকারকে আবারো ভোট নিয়ে ক্ষমতায় নিয়ে আসার কথা জানাতে হবে। কারন আওয়ামী লীগ আসলেই দেশের এই উন্নয়ন অব্যাহত থাকবে।

আলোচনা শেষে ঠাকুরগাঁও-২ আসনের সংসদ আলহাজ¦ দবিরুল ইসলাম এমপির বিশেষ বরাদ্ধ থেকে ওই ইউনিয়নের কামারটলী হরিবাসর উন্নয়নের জন্য নগদ ৫০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়।

উঠান বৈঠকে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান বকুল, সাবেক চেয়ারম্যান জোতিষ চন্দ্র, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান সহ ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন স্তরের ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: