1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:০০ অপরাহ্ন

আ.লীগ ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন হয় -টিটো দত্ত

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩
  • ১০৯ জন পড়েছেন

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অ্যাড.অরুনাংশু দত্ত টিটো বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন হয়। জনগণের জীবন মান উন্নত হয় সেটা আমরা প্রমাণ করেছি। আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই দেশে এগিয়ে যাচ্ছে, বিদেশে বাংলাদেশের সম্মান মর্যাদা বেড়েছে অনেক।

মঙ্গলবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ইউনিয়নে স্থানীয় আওয়ামী লীগের বর্ধিত সভায় স্বাগত বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন,মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন বিএনপি নির্বাচনে এলে আওয়ামী লীগ ৩০টি আসনও পাবে না, আর তাদের নেত্রী খালেদা জিয়াও এমন উদ্ভট কথাবার্তা বলেছিল। কিন্তু তারা যানেনা যে বিএনপি নামক গণবিচ্ছিন্ন দলটি জনরোসে এখন বিলুপ্তির পথে। বিএনপি ভাল করেই জানে, তারা নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় আসবে না।

তিনি আরো বলেন,আমরা মানুষের মন জয় করেই ক্ষমতায় এসেছি। আর ক্ষমতায় এসে ধারাবাহিক উন্নয়ন করে যাচ্ছি। আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর ৭৫ থেকে ২০০৮ পর্যন্ত যে অন্যায় অত্যাচার করা হয়েছে আমরা তার প্রতিশোধ নেইনি। আমরা অন্যায়ের জবাব দিচ্ছি উন্নয়ন করে।

তাই সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে আগামী নির্বাচনে আবারো আমাদের সরকারকে ক্ষমতায় নিয়ে আসতে হবে। সকলকে বুঝাতে হবে এই সরকার থাকলেই মানুষের উন্নয়ন হয়,দেশের উন্নয়ন হয়।

বর্ধিত এই সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও ১ আসনের সংসদ রমেশ চন্দ্র সেন।

এছাড়া বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদব দীপক কুমার রায়,ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার প্রমূখ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: