1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম
‘আই বি সি কে’ ইনছন বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়ার উদ্যোগে পিকনিক ও ঈদ পূর্ণ মিলন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পকেট ফ্রী হজ ও ওমরা গাইড বিতরণ ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনের প্রচারণায় স্থানীয় এমপির নাম ব্যবহার,এমপি বলছেন আমি নিরপেক্ষ ঠাকুরগাঁও উপজেলার চেয়ারম্যান প্রার্থী তুষারকে টাকার মালা উপহার ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনে প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা ঠাকুরগাঁওবাসী আবারও আব্দুর রশিদকে ভাইস-চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন

ঈশ্বরদীতে ১৮৬ কার্টুন সফট ড্রিংক পাউডার পুড়িয়ে ধ্বংস করলো বিএসটিআই

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১২৫ জন পড়েছেন
রাজশাহী ব্যুরো: পাবনা জেলার ঈশ্বরদীতে অবৈধ সফট ড্রিংকস কারখানায় বিএসটিআই’র মোবাইল কোর্টের অভিযানে এক লক্ষ দশ হাজার টাকা জরিমানা করা হয়েছে, আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে ১৮৬ কার্টুন অবৈধ সফট ড্রিংক পাউডার।
বিএসটিআই বিভাগীয় কার্যালয় রাজশাহীর উপপরিচালক (সিএম) ও অফিস প্রধান মোঃ সাইফুল ইসলাম গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।
বুধবার (১৩ সেপ্টেম্বর) ঈশ্বরদী উপজেলা প্রশাসন ও বিএসটিআই বিভাগীয় অফিস রাজশাহীর যৌথ উদ্দোগে পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার বিভিন্ন এলাকায় একটি ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। অভিযান পরিচালনাকালে পোষ্ট অফিস মোড়ের মেসার্স নয়া টেস্ট পেস্ট্রি শপ এ উৎপাদিত বিস্কুট, ব্রেড ও কেক পণ্যের অনুকূলে সিএম লাইসেন্স গ্রহন না করে মিথ্যা তথ্য প্রদান করার অপরাধে বিএসটিআই আইন -২০১৮ অনুযায়ী ১০ হাজার টাকা এবং শহরের ভাটাপাড়া এলাকার মেসার্স স্বচ্ছ ফুড এন্ড বেভারেজ লিমিটেডকে বিএসটিআই থেকে গুনগত মান সনদ গ্রহণ না করে সফট ড্রিংক পাউডার ( ব্রান্ডঃ ইনো) ও সরিষার তেল পণ্যের প্যাকেটে অবৈধভাবে মানচিহ্ন ব্যবহার করার অপরাধে একই আইনের সংশ্লিষ্ট ধারায় এক লক্ষ টাকা টাকা জরিমানাসহ মোট ২ টি মামলা দায়ের করা হয়। একইসাথে ১৮৬ কার্টুন অবৈধ সফট ড্রিংক পাউডার আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।
মোবাইল কোর্টটি ঈশ্বরদীর সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট টি. এম. রাহাসিন কবিরের নেতৃত্বে পরিচালিত হয়। প্রসিকিউটর হিসেবে বিএসটিআই বিভাগীয় অফিস রাজশাহীর ফিল্ড অফিসার (সিএম) মোঃ আমিনুল ইসলাম দায়িত্ব পালন করেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: