1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন

ঠাকুরগাঁও সদর উপজেলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির নতুন কমিটি গঠন

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪
  • ৬৯ জন পড়েছেন
ঠাকুরগাঁও সদর উপজেলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির নতুন কমিটির সভাপতি ফজলে এলাহী মুকুট চৌধুরী ও সাধারণ সম্পাদক সুব্রত কুমার বর্মন।

ঠাকুরগাঁও প্রতিনিধি : দুই বছরের জন্য ঠাকুরগাঁও সদর উপজেলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। নতুন এই কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন সালন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলে এলাহী মুকুট চৌধুরী ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন আক্চা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুব্রত কুমার বর্মন।

ঠাকুরগাঁও সদর উপজেলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির নতুন কমিটি গঠনের লক্ষ্যে মঙ্গলবার (০৫ মার্চ) রাত ৮টার দিকে ঠাকুরগাঁও শহরের বিজিবি’র লেইজার ক্যান্টিনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সর্বসম্মতিক্রমে নতুন এই কমিটি গঠন করা হয়।

সভাপতি ফজলে এলাহী মুকুট চৌধুরী, সাধারণ সম্পাদক সুব্রত কুমার বর্মন ছাড়াও নতুন এই কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন শুখানপুকুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুর রহমান, সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন রুহিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল হক বাবু ও সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন রায়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নুরুল ইসলাম।

নব-নির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক চেয়ারম্যান সুব্রত কুমার বর্মন বলেন, দুই বছরের জন্য ঠাকুরগাঁও সদর উপজেলা চেয়ারম্যান সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের পাশাপাশি সংগঠনকে শক্তিশালী করার জন্য কাজ করে যাবো।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: