1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:০৮ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে ট্রাকের ধাক্কায় সুগার মিলের দুই কর্মচারী নিহত

মোঃ সুজন আলী
  • সময় : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪
  • ১৮ জন পড়েছেন

সুজন স্টাফ রিপোর্টার ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ে শহরে ট্রাকের ধাক্কায় সুগার মিলের দুই কর্মচারী নিহত হয়েছেন। ঘটনার পরপরই ঘাতক ট্রাকটি পালিয়ে যায়।

মঙ্গলবার (১৯ মার্চ) দুপুরের দিকে শহরের বঙ্গবন্ধু সড়কের আমতলী মোড় নামক এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে বলে জানান ঠাকুরগাঁও সদর থানার ওসি ফিরোজ ওয়াহিদ।

নিহতরা হলেন- ঠাকুরগাঁও শহরের গোবিন্দনগর বিসিক এলাকার প্রয়াত আব্দুর রহমানের ছেলে মনজুর রহমান (৫০) ও পাশ্ববর্তী পঞ্চগড় জেলার নয়াবস্তি গ্রামের ময়নুল হকের মেয়ে মাহবুবা বেগম (৩৯)। তারা দু’জনই ঠাকুরগাঁও সুগার মিলের কর্মচারী।

ওসি বলেন, মঙ্গলবার দুপুরে অফিসের কাজ শেষ করে পঞ্চগড়ে যাওয়ার জন্য সহকর্মী মনজুর রহমানের মোটরসাইকেলে করে ঠাকুরগাঁও শহরের বাসষ্ট্যান্ডে যাচ্ছিলেন মাহবুবা বেগম। পথে শহরের বঙ্গবন্ধু সড়কের আমতলী মোড় নামক এলাকায় পেছন দিক থেকে একটি চলন্ত ট্রাক তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা মনজুর রহমান ও মাহবুবা বেগম আহত হন।

পরে স্থানীয়রা আহত দুইজনকে ঠাকুরগাঁওয়ের ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মাহবুবা বেগমকে মৃত ঘোষণা করে। এর ঠিক কিছুক্ষণ পর চিকিৎসা চলাকালীন অবস্থায় মনজুর রহমানেরও মৃত্যু হয়।

ওসি ফিরোজ ওয়াহিদ বলেন, ঘটনার পরপরই ঘাতক ট্রাকটি পালিয়ে যায়। তবে নিহত মনজুর রহমানের মোটরসাইকেলটি থানা হেফাজতে রাখা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: