1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন

যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এর জন্মদিনে কেককাটা ,দোয়া ও মিলাদ মাহফিল করলেন যুবলীগ নেতা জীবন ও যুবলীগ নেত্রী শাপলা

স্টাফ করেসপন্ডেন্টঃ
  • সময় : শনিবার, ২৭ জুন, ২০২০
  • ৪৩৪ জন পড়েছেন

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানিত সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল-ভাইয়ের শুভ জন্মদিন উদযাপন উপলক্ষে ২৭/০৬ ২০২০ ইং সন্ধায় নুরানী দরবার শরীফে সীমিত পরিসরে স্বাহ্যবিধি মেনে দোয়া মাহফিল ও মিলাদ শেষে কেক’ কেটে মিষ্টি মুখ করলেন সকল ভক্ত – আশেকান ও যুবলীগ সমর্থনে নিখিল ভাইয়ের প্রতি শ্রদ্ধাশীল উপস্হিত সকলে। হৃদয় নিঃসৃত গভীর শ্রদ্ধা ভালোবাসার কোন উপলক্ষ্য হয়না তবুও বিশ্বব্যাপী করোনা কালীন পরিস্থিতি নিয়ন্ত্রণহীন থাকা সত্ত্বেও প্রিয় নেতার বিরতিহীন কর্ম প্রক্রিয়ায় অভিভূত‌ ও আনন্দিত শুভান্যূধ্যায়ী, নেতা-কর্মী ও দেশবাসী । তার‌ই প্রতিফলন সার্বিক কল্যাণ ও মঙ্গল চেয়ে নেক হায়াত কামনা করে দোয়া করা হয়।

আগামীর পথে,দেশের পবিত্র কাজে,পারিবারিক ও রাজনৈতিক জীবন যেন সুন্দর -সমৃদ্ধ ও প্রাণবন্ত হোক কামনা করলেন সবাই। আয়োজনটি সুস্থ ভাবে সম্পন্ন করলেন যুবলীগ নেতা মোহাম্মদ হোসেন জীবন ও যুবলীগ নেত্রী উম্মে জান্নাতুল ফেরদৌস শাপলা। উপস্থিত ছিলেন প্রিয়ভাজন ভাই মেহের চাঁন‌ সহ সকল পর্যায়ের গুণীজন।

স্হানঃ ২৩ ফয়সাল টাওয়ার শ্যামলী মিরপুর রোড ঢাকা।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: