1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:১১ অপরাহ্ন

যুবলীগ সাঃ সম্পাদকের জন্মদিনে যুবলীগ নেতা হিমেল এর দোয়া ও দুস্থ শিশুদের খাদ্যদ্রব্য বিতরণ

এম.আর.জে শান্ত
  • সময় : শনিবার, ২৭ জুন, ২০২০
  • ৩১৩ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদকঃ ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী সংগঠন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিলের শুভ জন্মদিন।

২৭ জুন মরহুম মোফাজ্জল হোসেন খান ও মরহুমা হামিদা বেগমের ঘর আলোকিত করে নিশ্চিন্তপুর মতলব-উত্তর চাঁদপুরের সম্রান্ত খান পরিবারে জন্মগ্রহণ করেন নিখিল। সাত বোন, পাঁচ ভাইয়ের মধ্যে তিনি সেজো।

আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল সাহেব এর জন্মদিন উপলক্ষে মিরপুর ৬০ ফিট বীর মুক্তিযুদ্ধা হাসান আলী রোডে এক দোয়া মাহফিল ও দুস্থ্য- গরীব শিশুদের মাঝে খাদ্যদ্রব্য বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগ নেতা গোলাম আরেফীন হিমেল, ৬০ ফিট বাড়ি মালিক সমিতি, যুবলীগ নেত্রীবৃন্দ ও বিভিন্ন সামাজিক সংগঠন।

এসময় উপস্থিত যুবলীগ নেতৃবৃন্দের উদ্দেশ্য যুবলীগ নেতা শাহ গোলাম আরেফিন হিমেল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের আহব্বানে দেশের এই ভয়ংকর করোনা পরিস্থিতিতেও স্বাস্থ্যবিধি মেনে সারাদেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগ নেতৃবৃন্দ মুজিব শতবর্ষ উপলক্ষে বৃক্ষ রোপন করে আসছে, এই মহামারী করোনায় জিবনের ঝুকি নিয়ে গরীব অসহায়দের সাহায্য করছে, চলমান কোভিড-১৯ করোনা ভাইরাসে ঢাকা মহানগরীর ক্ষতিগ্রস্ত কর্মহীন বধির প্রতিবন্ধীদের মাঝে নগদ অর্থ, বস্ত্র, খাদ্য সামগ্রী বিতরণ করছে। যতদিন দেশে করোনা পরিস্থিতি স্বাভাবিক না হবে ততোদিন বাংলাদেশ আওয়ামী যুবলীগ গরীব অসহায় এর পাশে থাকবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: