1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন

হামলা-মামলা দিয়ে আন্দোলন দমানো যাবেনা : প্রধানপুত্র রাশেদ

পঞ্চগড় প্রতিনিধি
  • সময় : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ৩৭৭ জন পড়েছেন

হামলা এবং মামলা দিয়ে জনগণের যৌক্তিক দাবির আন্দোলনকে দমিয়ে রাখা যাবেনা বলে মন্তব্য করেছেন জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম শফিউল আলম প্রধানের ছেলে জাগপার সহ-সভাপতি ইঞ্জিনিয়ার রাশেদ প্রধান।

দলটির সাবেক সভাপতি প্রয়াত প্রধান’র সহধর্মীনি অধ্যাপিকা রেহেনা প্রধান’র দ্বিতীয় মৃত্যু বার্ষিকী উপলক্ষে পঞ্চগড়ে এক আলোচনা সভায় তিনি বলেন, আজ সারাদেশে গুম, খুন ও ধর্ষনের মহোৎসব চলছে। অধ্যাপিকা রেহেনা প্রধান বেঁচে থাকলে রাজপথে এসবের বিরুদ্ধে সোচ্চার ভূমিকা পালন করতেন।

তিনি বলেন, জনগণের ভোট ও ভাতের অধিকার আদায়ে ঐক্যবদ্ধ ভাবে রাজপথের সংগ্রামে সামিল হতে হবে। গণতন্ত্র, ভোট ও ভাতের অধিকার ফিরিয়ে আনতে হবে। যেখানেই অন্যায় সেখানেই প্রতিবাদ গড়ে তুলতে হবে।

বৃহস্পতিবার সন্ধায় পঞ্চগড় দলীয় কার্যালয়ে আয়োজিত এই আলোচনা সভায় সভাপতিত্ব করেন, জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) পঞ্চগড় জেলা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনসার আলী।

এসময় উপস্থিত ছিলেন, কেন্দ্রিয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক শেখ জামাল উদ্দীন, ইনসান আলম আক্কাস, জেলা কমিটির সহ-সভাপতি সিরাজ উদ্দীন, শাহরিয়ার আলম বিপ্লব, ছাত্রনেতা শাহাদাত সেলিম, যুবনেতা কামরুল ইসলাম কুয়েত, তৌফিক হোসেন মূসা, শ্রমিক নেতা আনারুল ইসলাম, মহিলা নেত্রী কাজল রেখা প্রমূখ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: