1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
  5. protidinershomoy24@gmail.com : Abir Ahmed : Abir Ahmed
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
নাগরপুরে স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত নাগরপুরে ছাত্রলীগের উদ্যোগে শেখ হাসিনার ৪০ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত নাগরপুরে শ্রমিকলীগের উদ্যোগে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত ২৫ মে থেকে রাজশাহী ম্যাংগো স্পেশাল ট্রেন  চালু ক্ষুধা দারিদ্রমুক্ত বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাড়িয়েছেঃ আব্দুর রহমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে জেসমিন আক্তারের বার্তা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে শেখ অলি আহাদের বার্তা সংবাদ প্রকাশের পর আর্থিক সহায়তা পেলেন জাহানারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে তার সুন্দর জীবন ও দীর্ঘায়ু কামনা করেছেন হাসান ইকবাল দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক সেলিম রেজা তাজ

প্রথম গানেই কোটিপতির খাতায় নাম লিখলেন ইশরাত জাহান তিশা!

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১
  • ১১৩ জন পড়েছেন

চলতি সময়ের উদীয়মান কন্ঠশিল্পী ইশরাত জাহান তিশা। সম্প্রতি তার জীবনের প্রথম কভার গান ‘যারে পাখি উইড়া যা’ ১ কোটি ভিউ অতিক্রম করেছে! গানটি গত ২৭ সেপ্টেম্বর ২০২০ সালে Sristy Multimedia এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়। প্রকাশিত হওয়ার পর থেকেই ইউটিউব দুনিয়ায় ঝড় তুলে ইশরাত জাহান তিশার কভার গানটি।গানটির অরিজিনাল শিল্পী আতিফ আহমেদ নীলয়।

গানটির কথা-সুর-কণ্ঠ দিয়েছেন আতিফ আহমেদ নীলয়। গানটির সংগীতায়োজন করেছেন এ এইচ তুর্য। গানটি লিরিক্যাল ভিডিও আকারে প্রকাশিত হয়!

“যারে পাখি উইড়া যা” শিরোনামের গানটির অরিজিনাল ভার্সনটিও Sristy Multimedia এর ব্যানারে প্রকাশিত হয়। গানটিতে কন্ঠ দিয়েছেন আতিফ আহমেদ নীলয়। বর্তমানে গানটি ৩ কোটি ২০ লক্ষ ভিউয়ের ঘরে পা রেখেছে! গানটি গত ২৯ ফেব্রুয়ারি ২০২০ তারিখে মিউজিক ভিডিও আকারে প্রকাশিত হয়।মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন অভিনেতা নয়ন বাবু ও শ্রাবন্তী সেলিনা।

প্রথম গানেই কোটি ভিউ পেলেন, কেমন লাগছে? এর জবাবে ইশরাত জাহান তিশা বলেন, ‘আমি অনেক হ্যাপি। এতটা এক্সপেকটেশন ছিলো না আমার। Sristy Team কে ধন্যবাদ। বিশেষ ধন্যবাদ জানাই,নয়ন বাবু ভাইয়াকে। তিনি আমাকে এত বড় সুযোগ করে দিয়েছেন। তার সহযোগিতা ও সাপোর্ট পেয়েছি বলেই আমি আমার স্বপ্ন পুরণ করতে পেরেছি।কৃতজ্ঞতা জানাই সকল শ্রোতা-দর্শকদের প্রতি। সবার এমন ভালোবাসা নিয়ে আমি আরও ভালো ভালো গান করতে চাই।’

ইশরাত জাহান তিশা আরও জানান, ‘যারে পাখি উইড়া যা’ গানটি আমার কভার গান ছিলো। ইতোমধ্যে Sristy Music এর ব্যানারে আমার ১ম মৌলিক গান “ভালোবেসে তোকে আমি” প্রকাশিত হয়েছে।নতুন চ্যানেল আর আমিও নতুন শিল্পী।সেই হিসেবে মোটামুটি ভালোই রেসপন্স পাচ্ছি শ্রোতাদের কাছ থেকে। Sristy Multimedia এর ব্যানার থেকে শিগগিরই আরও কিছু গান-ভিডিও প্রকাশ পাবে ।সকলের দোয়া ও ভালোবাসা কামনা করছি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *